মাতামুহুরি সাংগঠনিক উপজেলা নেজামে ইসলাম পার্টির কমিটি গঠন ও আলোচনা সভা সম্পন্ন

শাহরিয়ার মাহমুদ রিয়াদ, চকরিয়া: 

বাংলাদেশ নেজাম ইসলাম পার্টি চকোরিয়ার মাতামুহুরি সাংগঠনিক উপজেলা শাখার উদ্যোগে কমিটি গঠন ও আলোচনা সভা কোরালখালী মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (১৩অক্টোবর) মাতামুহুরি সাংগঠনিক উপজেলা আমীর মাওলানা মুহাম্মদ আব্দুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকোরিয়া উপজেলা আমীর মাওলানা মুহাম্মদ ফরিদুল আলম। 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম নেজাম ইসলাম পার্টির নায়েবে আমীর মাওলানা মুহাম্মদ শামসু উদ্দিন আফতাব, চকোরিয়া উপজেলা শাখার সম্পাদক চিকিৎসক মঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ আব্বাস মুছা, যুগ্ম সাধারণ সম্পাদক চিকিৎসক মুহাম্মদ শেহাব উদ্দিন, চকোরিয়া পৌরসভা নেজাম ইসলাম পার্টি আহবায়ক মাওলানা মুহাম্মদ ইদ্রিস আজিজি, মাওলানা মুহাম্মদ নুরুল আবছার, মাওলানা মুহাম্মদ মাহমুদুল হাসান ও মাওলানা মোহাম্মদ নাজেম উদ্দিন। 

আলোচনা সভা শেষে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে মাওলানা মুহাম্মদ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ শামসু উদ্দিন আফতাব ও মাওলানা মুহাম্মদ নুরুল আবছারকে সাংগঠনিক সম্পাদক পদে নাম ঘোষণা করা হয়। এসময় নেজাম ইসলাম পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও মাদরাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে এবং সকল মুসলিম উম্মাহ’র জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ আব্দুর রহমান। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: