চকরিয়ার মালুমঘাট সাংগঠনিক ইউনিয়ন জামায়াতের বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত

শাহরিয়ার মাহমুদ, চকরিয়া প্রতিনিধি: 

বাংলাদেশ জামায়াতে ইসলামী চকরিয়া উপজেলার ডুলাহাজারার মালুমঘাট সাংগঠনিক ইউনিয়ন শাখার উদ্যোগে বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৩টায় মালুমঘাট আইডিয়াল স্কুলের মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি শামসুল আলম বাহাদুর। প্রধান আলোচকের বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ও কক্সবাজার শহর জামায়াতের আমীর আব্দুল্লাহ আল ফারুক। 

মালুমঘাট সাংগঠনিক ইউনিয়ন জামায়াতের সভাপতি মো. জমির উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন শ্রমিক নেতা আজিজুল হাকিমের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা আবুল বশর, উপজেলা দক্ষিণের সাবেক আমীর মাওলানা মোজাম্মেল হক, উপজেলা নায়েবে আমীর মাওলানা মোহাম্মদ সাঈদ ও উপজেলা সেক্রেটারি মাওলানা ছৈয়দ করিম।

অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত ছিলেন ডুলাহাজারা ইউনিয়ন জামায়াতের সভাপতি মাস্টার শহিদুল ইসলাম, মাওলানা নুরুল আমিন ও মাওলানা গিয়াস উদ্দিনসহ সনাতন ধর্মের অনুসারী এবং জামায়াতে ইসলামী ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। 

সম্মেলনে বক্তারা বলেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকার বিডিআর বিদ্রোহের নামে দেশপ্রেমিক সেনা হত্যার মাধ্যমে দেশকে ভারতের কাছে তুলে দিয়েছিল। সৎ নেতৃত্বের অভাবে দেশে বার বার দুর্নীতির রেকর্ড করেছিল। বীর ছাত্রজনতা স্বৈরাচার বিতাড়িত করেছে, আবার যেন সেই স্বৈরাচার যাতে ভিন্ন রুপে ফিরে আসতে না পারে সবাইকে সতর্ক থাকতে হবে। আল্লাহর আইন ও সৎ লোকের শাসন ছাড়া বৈষম্যমুক্ত ও কল্যাণ রাষ্ট্র গঠন করা সম্ভব নয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: