চকরিয়ার বিএমচর ইউনিয়ন জামায়াতের কর্মী সম্মেলন সম্পন্ন

ষড়যন্ত্র মোকাবিলায় ইসলামী আন্দোলনের কর্মীদের অগ্রণি ভূমিকা পালন করতে হবে : মু. হেদায়েদ উল্লাহ 


নিজস্ব প্রতিবেদক : চকরিয়ার মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শাখার আওতাধীন বিএমচর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে এক বিশাল কর্মী সম্মেলন স্থানীয় মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৩১ আগস্ট) বিএমচর ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা জাফর আলমের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা শাহাদাত হোসাইন বিন নজিরের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা জামায়াতের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা মুহাম্মদ হেদায়েত উল্লাহ। 

তিনি তার বক্তব্যে- দেশের এই ক্রান্তিকালে জাতীয় সংকট উত্তোরণে সকল ষড়যন্ত্রের মোকাবিলায় জামায়াতে ইসলামী তথা ইসলামী আন্দোলনের কর্মীদের ঐক্যবদ্ধভাবে অগ্রণি ভূমিকা পালনের আহবান জানান। 

এতে বিশেষ অতিথি ছিলেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জামায়াতের আমীর মো. ফরিদুল আলম, চকরিয়া সরকারি কলেজের সাবেক শিক্ষক সাবেক ছাত্রনেতা অধ্যাপক শামসুল হুদা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক এম. ওমর আলী, শ্রমিক কল্যাণ ফেডারেশন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শাখার সভাপতি আবদুস সালাম, পূর্ববড়ভেওলা ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা নুরুল কাদের ও সেক্রেটারি মাওলানা শিব্বির আহমদ। এসময় জামায়াতে ইসলামী এবং সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: