দেশে আইনের শাসন প্রতিষ্ঠার মধ্যদিয়ে শত সহস্র শহীদের স্বপ্নকে বাস্তবায়ন করা হবে : সালাহউদ্দিন আহমদ

নিজস্ব প্রতিবেদক : 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী চকরিয়া-পেকুয়া আসনের সাবেক সংসদ সদস্য সালাহউদ্দিন আহমদ বলেছেন, আজকে জুলুমের অবসান হোক। কেউ নির্যাতন করতে পারবেনা। যে দলেরই হোক এমনকি নিজ দলের লোক দ্বারা কোন মানুষ কাউকে জুলুম নির্যাতন করতে পারবেনা। জুলুম সহ্য করা হবে না। আইনের শাসন কায়েম করা হবে। এদেশে আইনের শাসন প্রতিষ্ঠার মধ্যদিয়ে শত সহস্র শহীদের স্বপ্নকে বাস্তবায়ন করা হবে। 


তিনি বলেন, এইদেশে কোন বৈষম্য থাকবেনা। সেই হিসেবে সামনের দিন দেশের সকল মানুষ বৈষম্যহীন নাগরিক অধিকার ভোগ করবে। সামাজিক সুবিচার নিশ্চিত হবে। সামাজিক মর্যাদা প্রতিষ্ঠিত হবে। সংবিধানের এবং সমস্ত প্রতিষ্ঠানের গণতান্ত্রিক সংস্কারের মধ্যদিয়ে এই দেশকে ফ্যাসিবাদমুক্ত একটি শক্তিশালী গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে বিনির্মাণ করা হবে।    

বুধবার (২৮ আগস্ট) চকরিয়া পৌর বাসটার্মিনাল চত্বরে বিশাল সংবর্ধনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বিকাল সাড়ে পাঁচটার দিকে জননেতা সালাহউদ্দিন আহমদ সংবর্ধনা সভার মঞ্চে এসে পৌঁছেন। তিনি প্রধান অতিথির বক্তব্য দিয়ে নিজ মাতৃভূমি পেকুয়ার উদ্দেশ্যে চকরিয়ার নেতাকর্মী ও সর্বসস্তরের জনসাধারণের কাছ থেকে বিদায় নেন। 

চকরিয়া উপজেলা বিএনপির আহবায়ক এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজির সঞ্চালনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি নেতা সালাহউদ্দিন আহমদের সহধর্মীনি চকরিয়া-পেকুয়া আসনের সাবেক এমপি হাসিনা আহমদ, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আরা স্বপ্না, জেলা বিএনপির সহ-সভাপতি এটিএম নুরুল বশর, বিএনপি নেতা আবু সুফিয়ান, প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, জেলা যুবদল সভাপতি এডভোকেট সৈয়দ আহমদ উজ্জল, উখিয়া উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার জাহান চৌধুরী, চকরিয়া পৌরসভা বিএনপির সভাপতি সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দারসহ বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: