চকরিয়ায় জাতীয় পার্টির উদ্যোগে পল্লীবন্ধুর ৫ম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : 

জাতীয় পার্টি চকরিয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও পৌরসভা শাখার যৌথ আয়োজনে সাবেক সফল রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খতমে কুরআন, আলোচনা সভা ও দোয়া মাহফিল চকরিয়া নতুন বাস স্টেশনস্থ অভিজাত রেস্টুরেন্ট ফুড টার্মিনাল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (১৪ জুলাই) দুপুর ১২টায় অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. নুরুল আমিন। উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম বি.এ’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা সভাপতি গিয়াস উদ্দিন, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. টিপু সুলতান ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দিন জাপা।

এসময় মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি জুবাইরুল ইসলাম, চকরিয়া পৌরসভা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. রাকিবুল ইসলাম, বিএমচর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বদিউল আলম, চকরিয়া পৌরসভা ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আবুল হাসেমসহ জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

আলোচনা শেষে পল্লীবন্ধু মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত এবং দীর্ঘদিন ধরে অসুস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা চকরিয়া-পেকুয়া আসনের সাবেক সংসদ সদস্য হাজ্বী মুহাম্মদ ইলিয়াছের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করা হয়।  



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: