চকরিয়ায় নূরানী কাফেলার উদ্যোগে এসএসসি ও দাখিলে জিপিএ-৫প্রাপ্তসহ কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া উপজেলার ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ভাঙ্গারমুখ নূরানী কাফেলার উদ্যোগে ২০২৪সালে এসএসসি ও দাখিলে জিপিএ-৫প্রাপ্তসহ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার (৭জুন) মজিদিয়া দারুচ্ছুন্নাহ পৌর দাখিল মাদরাসা মিলনায়তনে সম্পন্ন হয়েছে। 

নূরানী কাফেলার সভাপতি সৈয়দ মুহাম্মদ রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ এহেছানুল হকের সঞ্চালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফেজ শহিদুল ইসলাম সুমন। 

বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও ইসলামী আলোচক কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের উপাধ্যক্ষ হাসান মুহাম্মদ ইয়াছিন। 

এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগি ও সমাজসেবক মো. আরিফুল কবির, মো. ফখরুল ইসলাম, ছাত্রনেতা ইবরাহিম ফারুক সিদ্দিকী ও রাইজিং স্টার ফাউন্ডেশনের সভাপতি রায়হানুল ইসলাম। 

অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের পক্ষ থেকে সাঈদুর রহমান আকাশ ও হামিম জন্নাত কুমকুম বক্তব্য রাখেন। এসময় সিনিয়র সহ-সভাপতি এম. রুহুল আমিন রুবেল, অর্থ সম্পাদক জালাল উদ্দিন কিবরিয়াসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। 

পরে এসএসসি ও দাখিলে জিপিএ-৫প্রাপ্তসহ মেধাবি শিক্ষার্থীদের হাতে সংগঠনের তরফ থেকে কৃতীত্বের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: