চকরিয়ায় শহীদ মহিউদ্দিন মাসুম স্মরণে জামায়াতের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক : 

জামায়াতে ইসলামী চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ৬নং ওয়ার্ডে শহীদ মহিউদ্দিন মাসুমের স্মরণে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল সোমবার (৮এপ্রিল) স্থানীয় হেফজখানা মাঠে অনুষ্ঠিত হয়েছে। 

ইউনিয়ন জামায়াতের সভাপতি আবদুল্লাহ বাহাদুরের সভাপতিত্বে এবং জামায়াত নেতা নবিউল হাসান মাহিন ও মো. কাশেমের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা জামায়াতের আমীর বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা আবুল বশর। 

প্রধান আলোচকের বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা জামায়াতের সেক্রেটারি বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা কুতুব উদ্দিন হেলালী। 

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাস্টার মো. মুসা ও উপজেলা কর্মপরিষদ সদস্য মাওলানা নুরুল আলম। 

এসময় ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি ফরিদুল আলম চৌধুরী, চকরিয়া মা-শিশু ও জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জামায়াত নেতা মোহাম্মদ জাকারিয়া, বিশিষ্ট সমাজসেবক শহীদুল ইসলাম চৌধুরী, ইউনিয়ন জামায়াত নেতা এইচ.এম এরশাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শহীদ মহিউদ্দিন মাসুমের অপরাধ ছিল তিনি টুপি মাথায় দিয়ে চলতেন, নিয়মিত নামাজ পড়তেন এবং দ্বীন কায়েমের পথে অবিচল ছিলেন। তাই তার হত্যার বদলা নিতে দ্বীন প্রতিষ্ঠার সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।   

পরে শহীদ মাসুমের শাহাদাতের সর্বোচ্চ মর্যাদা এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় মুনাজাত পরিচালনা করেন ফাঁসিয়াখালী আশরাফুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা আব্দুল মান্নান।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: