চকরিয়ার কৈয়ারবিল জামায়াতের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল রোববার (৭ এপ্রিল) পৌরশহরের সাম্পান রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। 

ইউনিয়ন জামায়াত নেতা মো. অলি উল্লাহ নাজেরির সভাপতিত্বে ও ইউনিয়ন সেক্রেটারি মো. মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা জামায়াতের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা মুহাম্মদ হেদায়েত উল্লাহ। 

এতে প্রধান আলোচকের বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা জামায়াতের আমীর বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা আবুল বশর। বিশেষ অতিথি ছিলেন উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আবদুল্লাহ আল মামুর, উপজেলা কর্মপরিষদ সদস্য মাস্টার মো. জুনায়েদ ও বিশিষ্ট সমাজসেবক রিয়ানুল হক। 

এসময় জামায়াত নেতা হারুনুর রশিদ, মাস্টার মসি উল্লাহ, প্রফেসর জামাল সাকিব, বিশিষ্ট সামাজসেবক বাবুল হোসাইনসহ জামায়াতে ইসলামী ও সহযোগি সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করা হয়। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: