বড়ভাইয়ের বউ আনা হয়নি হাবিবের!

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার মানিকপুর থেকে বড়ভাইয়ের বউ আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে মোটরসাইকেল আরোহী এক যুবক। সোমবার (২২এপ্রিল) দুপুর আড়াইটার দিকে চকরিয়া ঝিলমিল রেস্টুরেন্ট এলাকার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম হাবিব। পরিচিতজনরা তার বাড়ি উপজেলা চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ গ্রামে বলে জানিয়েছে। 

সংশ্লিষ্ট সূত্রে প্রকাশ, চকরিয়া উপজেলার মানিকপুর ইউনিয়ন থেকে বড়ভাইয়ের বউ আনতে মোটরসাইকেলসহ একাধিক গাড়ি বহর করে হাবিবসহ তার ছোটভাই ও সহকর্মী চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ থেকে রওয়ানা করে। পথিমধ্যে চকরিয়া পৌরশহরের ঝিলমিল রেস্টুরেন্ট এলাকায় পৌঁছালে; একটি তেলবাহী লরির ধাক্কায় হাবিবসহ তিন আরোহীর মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়। 

এতে ঘটনাস্থলে হাবিব মারা যায়। অপর দুই আরোহী ছিটকে পড়ে কমবেশি আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে  কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার স্বার্থে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও কক্সবাজার স্থানান্তর করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: