চকরিয়া সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া সাংবাদিক ফোরামের আয়োজনে মাহে রমযানের আলোচনা ও ইফতার মাহফিল শনিবার (৬ এপ্রিল) পৌর শহরের রেডচিলি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

চকরিয়া সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি দি ডেইলী নিউ নেশনের প্রতিনিধি বি.এম হাবিব উল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি এম. রিদুয়ানুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি মো. ইবনে আমিন। তিনি বক্তব্য শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া মুনাজাত পরিচালনা করেন। 

এতে বিশেষ অতিথি ছিলেন দৈনিক কক্সবাজার ৭১ এর ব্যবস্থাপনা সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ মানিক ও চকরিয়া প্রবাসী ইউনিয়নের সভাপতি মো. মুবিনুল ইসলাম। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন দৈনিক গণবার্তা ও সাপ্তাহিক সোনার বাংলা প্রতিনিধি খন্দকার মোহাম্মদ হোসাইন, দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি মনজুর আলম, দৈনিক সংগ্রাম প্রতিনিধি শাহজালাল শাহেদ, চকরিয়া সাংবাদিক ফোরামের সহ-সাধারণ সম্পাদক অলি উল্লাহ রনি (প্রতিনিধি- দৈনিক খবরপত্র ও দৈনিক আজকের কক্সবাজার), অর্থ সম্পাদক মো. কামাল উদ্দিন (প্রতিনিধি- দৈনিক ভোরের ডাক ও দৈনিক আজকের কক্সবাজার বার্তা), দৈনিক একুশে সংবাদের প্রতিনিধি মো. আব্দুল হামিদ ও দৈনিক আমাদের চট্টগ্রামের প্রতিনিধি মো. ওমর আলী।  

এসময় উপস্থিত ছিলেন দৈনিক আমাদের কক্সবাজারের প্রতিনিধি মো. নুরুদ্দোজা, দৈনিক স্বাধীন সংবাদের প্রতিনিধি আরাফাত চৌধুরী, দৈনিক আমার সংবাদের ফয়সাল আলম সাগর, দৈনিক আজকের দর্পনের প্রতিনিধি রিদুয়ানুল হক মজিদী, ডেইলী কমার্শিয়াল টাইমসের প্রতিনিধি জমির হোসেন, দৈনিক গণসংযোগের প্রতিনিধি মনিরুল আমিন, আলোকিত চকরিয়া ডটকমের এডমিন সিরাজুল মোস্তাকিম মিশু, দৈনিক কক্সবাজার ৭১এর প্রতিনিধি ইয়ার রহমান আনান প্রমুখ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: