চকরিয়ায় সালাতুল ইসতিশকারে বৃষ্টির জন্য কেঁদেছে শতশত মানুষ!

নিজস্ব প্রতিবেদক : 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চকরিয়া পৌরসভা জামায়াতে ইসলামীর আয়োজনে সালাতুল ইসতিশকার ও বৃষ্টির জন্য প্রার্থনা অনুষ্ঠান শতশত ধর্মপ্রাণ মুসল্লির অংশগ্রহণে বৃহস্পতিবার (২৫এপ্রিল) চকরিয়া সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। 

চকরিয়া পৌরসভা জামায়াতের আমীর বিশিষ্ট সমাজসেবক মো. আরিফুল কবিরের সার্বিক তত্ত্বাবধানে ইসতিশকার নামাযে ইমামতি ও খুতবা পাঠ করেন পৌরসভা জামায়াতের সেক্রেটারি মাওলানা কুতুব উদ্দিন হেলালী। 

পরে তিনি বৃষ্টির জন্য মহান আল্লাহর দরবারে ফরিয়াদ জানিয়ে মুসলিম উম্মাহর শান্তি এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন। মুনাজাতে বৃষ্টির জন্য কান্না করেন উপস্থিত শতশত মানুষ। 

এসময় জেলা জামায়াতের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুহাম্মদ হেদায়েত উল্লাহ, বিশিষ্ট আলেমদ্বীন মাওলানা জামাল হোছাইন নূরী, মাওলানা জসিম উদ্দিন হেলালী, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা আবদুল্লাহ আল হাসান সাকিব, চকরিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাবেক ছাত্রনেতা শহিদুল ইসলাম ফোরকান, তরুণ সমাজসেবক এইচ.এম এহসানুল হকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: