চকরিয়ায় নদীতে জেলের অভিনয় করে পুলিশ ঠেকিয়ে দিলো বিপুল ইয়াবার চালান

নিজস্ব প্রতিবেদক : 


 

চকরিয়া উপজেলার খুটাখালী-মহেশখালী এলাকায় নদীপথে জেলের অভিনয় করে ড্রাম ভর্তি ১২ লাখ ৫০হাজার পিস ইয়াবার বিশাল চালান ঠেকিয়ে দিয়েছে চকরিয়া থানা পুলিশ। বোববার (২৮ এপ্রিল) রাত ১০টা থেকে সোমবার (২৯ এপ্রিল) সকাল ১০টা পর্যন্ত উপজেলার খুটাখালীস্থ নদীতে থানার ওসি শেখ মোহাম্মদ আলী নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এতে উদ্ধার করা হয় সাড়ে ৩৭ কোটি টাকার মরণনেশা ইয়াবা ট্যাবলেট।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ‘বিপুল ইয়াবা পাচার হচ্ছে- এমন খবর পেয়ে পুলিশের একাধিক টিম নিয়ে খুটাখালীস্থ নদীতে জেলের ছদ্মবেশে অভিযান চালানো হয়। অভিযানে মাদক পাচারকারীদের ট্রলারটি ধাওয়া করলে পাচারকারীরা নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। জানতে পেরেছি ইয়াবা পাচারকারী দলের নেতা ঈদগাঁও উপজেলার পোকখালী এলাকার বদিউল আলমের ছেলে শাহজাহানও নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়।’

তিনি বলেন, ‘মাদক পাচারকারীদের রেখে যাওয়া ট্রলার জব্দ করা হয়। ট্রলারে তল্লাশি করে ইয়াবা ভর্তি মাঝারি সাইজের ৫টি ড্রাম উদ্ধার হয়। যেখান থেকে উদ্ধার করা হয় ১২লাখ ৫০হাজার পিস ইয়াবা। যার আনুমানিক মূল্য ৩৭ কোটি ৫০ লাখ টাকা হবে বলে তিনি জানান।

এদিকে চকরিয়া থানা পুলিশ কর্তৃক বিপুল ইয়াবা উদ্ধার নিয়ে সন্ধ্যায় কক্সবাজারে জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুল ইসলাম সংবাদ সম্মেলন করেন। ওই সম্মেলনে সাড়ে ৩৭কোটি টাকা মূল্যের সাড়ে ১২লাখ পিস ইয়াবা উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: