চকরিয়ার মজিদিয়া দাখিল মাদরাসায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক : 

কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডে কোচপাড়া গ্রামে সুন্দর ও মনোরম পরিবেশে অবস্থিত অন্যতম দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান মজিদিয়া দারুচ্ছুন্নাহ পৌর দাখিল মাদরাসায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২৪। 

মঙ্গলবার (২৬ মার্চ) মাদরাসা মিলনায়তনে মাদরাসা সুপার মাওলানা মো. নূরুল আবছার ছিদ্দিকীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. রেজাউল করিম বিএসসি’র সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী নাঈমা ছিদ্দিকা। এতে আলোচনা পেশ করেন মাওলানা ক্বারী আবু তালেব ও শিক্ষিকা জুলফি বেগম। 

এসময় সহকারী শিক্ষক মাওলানা মো. কুতুব উদ্দিন, শিক্ষিকা সাদিয়া আফরিন, শিক্ষিকা ফিরোজা আক্তার, ইবি প্রধান মাওলানা মো. রুহুল আমিন, মাওলানা মো. আব্দুর রহমান হেলালী, মাস্টার মো. জালাল উদ্দিন, শিক্ষিকা খাইরুন্নেছা, মাওলানা মিরাজ উদ্দিন, মাওলানা মোহাম্মদ হোছাইন, মাওলানা নুরুল হাকিম, হাফেজ রিফাতুল ইসলাম, হাফেজ মো. ইছমাঈল, শাহাব উদ্দিন, মো. শোয়াইব, হাফেজ মো. নূরুল ইসলাম, শফিউল্লাহ মো. রুবেল ও সোলতানা রাজিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। 

পরে শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং মহান স্বাধীনতার সংগ্রামে নিহত শহীদদের আত্মার মাগফিরাত, জাতির শান্তি ও দেশের উন্নতি কামনা করে আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত পরিচালনা করেন সহ-সুপার  মাওলানা মোহাম্মদ মুসা।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: