চকরিয়া জনতা শপিং সেন্টারে হজ্জ ও উমরাহ প্রতিষ্ঠান “আদ-দোহা ইন্টারন্যাশনাল” উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়া পৌরশহরের ঐতিহ্যবাহী জনতা শপিং সেন্টারের তৃতীয় তলায় শুভ উদ্বোধন করা হয়েছে হজ্জ ও উমরাহ’র বিশ্বস্ত প্রতিষ্ঠান আদ-দোহা ইন্টারন্যাশনালের কর্পোরেট অফিস।

বৃহস্পতিবার (৭মার্চ) প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো. আছহাব উদ্দিন আছাদ ও সহকারী পরিচালক মুহাম্মদ হাছান মুনিরীর সার্বিক তত্ত্বাবধানে পবিত্র খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে ফিতা কেটে এ প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাফেলার প্রধান পৃষ্ঠপোষক চকরিয়া সোসাইটি বায়তুল মাওয়া জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ মাওলানা বশির আহমদ, কাফেলা প্রধান উপদেষ্টা সাতকানিয়া ছদাহা ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোহাম্মদ মাওলানা গিয়াস উদ্দিন, কাফেলার উপদেষ্টা চকরিয়া আমজাদিয়া রফিকুল উলুম ফাজিল (ডিগ্রি) মাদরাসার অধ্যক্ষ ড. এনামুল হক, কাফেলার উপদেষ্টা সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আ.ক.ম ছাদেক ও কাফেলার উপদেষ্টা বাস স্টেশন জামে মসজিদের খতিব সহকারী অধ্যাপক মাওলানা কফিল উদ্দিন এম.এ।  এসময় বিভিন্ন মসজিদ মাদরাসার আলেম-ওলামা ও শিক্ষকসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। 

পরে প্রতিষ্ঠানের সফলতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন কাফেলার প্রধান পৃষ্ঠপোষক চকরিয়া সোসাইটি বায়তুল মাওয়া জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ মাওলানা বশির আহমদ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: