চকরিয়া ব্লাড ডোনার'স সোসাইটির ইফতার মাহফিল সম্পন্ন

চকরিয়া প্রতিনিধি: 

স্বেচ্ছায় রক্তদান চকরিয়ার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন "চকরিয়া ব্লাড ডোনার'স সোসাইটি'র" ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) পৌর শহরের ফুড টার্মিনাল রেষ্টুরেন্ট এন্ড কনভেনশন হলে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন চকরিয়া ব্লাড ডোনার্স সোসাইটির প্রতিষ্ঠাতা পরিচালক মিনহাজ উদ্দিন এবং সঞ্চালকের দায়িত্ব পালনক করেন এডমিন সভাপতি রিয়াজুল মোস্তফা রিয়াদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা- বিশিষ্ট ব্যবসায়ী আজিজুল হক, সাবেক ছাত্রনেতা মহিউদ্দিন ভুট্টো, মোহাম্মদ জিয়া, আদ্ দোহা ইন্টারন্যাশনাল শাহ্ মজিদিয়া-রশিদিয়া হজ্জ কাফেলার পরিচালক আসহাব উদ্দিন আসাদ, চকরিয়া রেজিস্ট্রার অফিসের সিনিয়র দলিল লেখক জিয়াউদ্দিন বাবলু।

আরও উপস্থিত ছিলেন চকরিয়া ব্লাড ডোনার'স সোসাইটির এডমিন ও সাধারণ সম্পাদক -মিনারুল হক ছোটন, এডমিন ও কোষাধ্যক্ষ আব্দুল হামিদ,এডমিন- সোহেল মিঞা, হেলাল উদ্দিন, আরিফুল ইসলাম তুহিন। 

মডারেটর- শওকত ওসমান শাওয়াল, আকাশ, ফজলুল, পারভেজ, তৈয়ব, রানা, রিদুয়ান।

এছাড়াও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি সহ রক্ত দাতা এবং শুভাকাঙ্ক্ষীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন; যারা স্বেচ্ছায় রক্তদান করে মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচায় তাঁরা নিশ্চয়ই প্রসংশার দাবিদার। এধরনের ইতিবাচক মনমানসিকতা যুবসমাজকে সামাজিক ও রাষ্ট্রীয়ভাবে দায়িত্বশীল করে তোলে। এই সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করেন বক্তারা।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন চকরিয়া আন নূর মডেল মাদরাসার সুপার মাওলানা আবদুল হামিদ নূরী।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: