কক্সবাজারে শতাব্দির সাংস্কৃতিক উৎসব ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : 

কক্সবাজারে শতাব্দি সাংস্কৃতিক সংসদের আয়োজনে বার্ষিক শিক্ষা সফর, সাংস্কৃতিক উৎসব ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান শনিবার ইনানী লা-বেলা রিসোর্ট মিলনায়তনে সম্পন্ন হয়েছে। 

এতে বিশিষ্ট বুদ্ধিজীবী, শিক্ষাবিদ ও কলামিস্ট ড. আ.জ.ম ওবায়েদুল্লাহ রচিত “সাহিত্য সংস্কৃতির নানা প্রসঙ্গ” বই প্রদর্শনী করা হয়। সেই সঙ্গে উপস্থিত বিশিষ্টজনের মাঝে বইটির সৌজন্য কপি বিতরণ ও সাধারণ ক্রেতাদের নিকট বিক্রি করা হয়। 

শতাব্দী সাংস্কৃতিক সংসদের আহবায়ক সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট বুদ্ধিজীবী, শিক্ষাবিদ ও কলামিস্ট ড. আ.জ.ম ওবায়েদুল্লাহ। 

এসময় শিক্ষাবিদ অধ্যাপক আবু তাহের চৌধুরী, সমাজসেবক জাহেদুল ইসলাম, দৈনিক হিমছড়ির সম্পাদক হাসানুর রশীদ, সিবিএনের বার্তা সম্পাদক ইমাম খাইর, সমাজসেবক মাওলানা নূরুল হক, রিদওয়ানুল হক, নূরুল আবছার, ফয়সাল উদ্দিন চৌধুরী ও আকতার হোছাইনসহ জেলার বিভিন্ন স্থান থেকে আগত শিল্পী, সাহিত্যিক, কবিগণ উপস্থিত ছিলেন। পরে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কা তুলে দেন অতিথিবৃন্দ।  

এদিকে “সাহিত্য সংস্কৃতির নানা প্রসঙ্গ” বইয়ের লেখক ড. আ.জ.ম ওবায়েদুল্লাহর নিকট থেকে অটোগ্রাফ নেন প্রত্যেক ক্রেতা। লেখকের আন্তরিকতাপূর্ণ ব্যবহার ও অটোগ্রাফ পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন ক্রেতারা।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: