চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ নানান আনুষ্ঠানিকতা ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। 

মঙ্গলবার (২৬ মার্চ) পবিত্র কুরআন তেলাওয়াত, জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে বর্ণিল বেলুন উড়িয়ে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। পরে অতিথিবৃন্দ কুচকাওয়াজ পরিদর্শন এবং বিভিন্ন বাহিনীর প্যারেড কমান্ডারদের অভিবাদন গ্রহণ করেন। 

চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক।

এতে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. এরফান উদ্দিন ও চকরিয়া থানার ওসি মোহাম্মদ আলী।

এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা স্কাউটস প্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষক প্রতিনিধিসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: