চকরিয়া জনতা শপিং সেন্টারে শৈশবের শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ায় বাচ্চাদের রুচিসম্মত পছন্দের জামা কালেকশনের রকমারি পোষাকের সমাহার নিয়ে শুভ উদ্বোধন করা হয়েছে স্মার্ট গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান “শৈশব” এর ৫২তম শাখা।

শনিবার (৯ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে পৌরশহরের জনতা শপিং সেন্টারের দ্বিতীয় তলায় ফিতা ও কেক কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব জাফর আলম। তিনি এ প্রতিষ্ঠানের সফলতা ও সমৃদ্ধি কামনা করেন। 

শৈশব চকরিয়া শাখার স্বত্ত্বাধিকারী ফখরউদ্দিন রাজির সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, শৈশব প্রধান কার্যালয়ের মার্কেটিং অফিসার মো. মাহাদী হাসান রাজু, কমার্শিয়াল ম্যানেজার জিয়াউল করিম ও চট্টগ্রাম বিভাগের ইনচার্জ কলিম উল্লাহ আজাদ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান, চকরিয়া শেখ রাসেল স্কুলের সভাপতি তানভীর আহমদ সিদ্দিকী তুহিন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ও উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ রুবেলসহ ব্যবসায়ী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে শৈশবের মার্কেটিং অফিসার মোহাম্মদ মাহাদী হাসান রাজু বলেন, স্মার্ট গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান  শৈশব ফ্যাশন্স বাংলাদেশ লিমিটেডই দেশের শিশু-কিশোরদের জন্য একমাত্র ব্র্যান্ড। শুধুমাত্র এ প্রতিষ্ঠানটিই শূন্য তথা নবজাতক থেকে শুরু করে ১২ থেকে ১৩ বছর বয়সী শিশু কিশোরদের জন্য সব ধরনের রুচিসম্মত পণ্য উৎপাদন করে দেশব্যাপি সাড়া ব্যাপক জাগিয়েছে। দেশের অন্যান্য এলাকার শো’রুমগুলোর মতো শৈশব ফ্যাশনের চকরিয়া শো’রুমও গ্রাহকদের চাহিদা পুরণে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: