চকরিয়া শেখ রাসেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়া পৌরসভার মগবাজারস্থ অন্যতম শিশুবান্ধব শিক্ষাপ্রতিষ্ঠান শেখ রাসেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৪ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান বিদ্যালয় প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

রোববার (১০ মার্চ) স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আমিনুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে বিভিন্ন আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে শুরু হওয়া পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি তরুণ উদ্যোক্তা তানভীর আহমদ সিদ্দিকী তুহিন।
তিনি শিক্ষার্থীদের খেলাধুলা ও সাংস্কৃতিক বিনোদনের মাধ্যমে পড়াশোনায় ভালো ও মনোযোগী হওয়ার আহবান জানিয়ে বলেন, স্কুলের অবকাঠামোগত উন্নয়নে আমার সহযোগিতা অব্যাহত আছে ও থাকবে। তাছাড়া, এ প্রতিষ্ঠানকে একটি মানসম্মত স্বয়ংসম্পূর্ণ শিক্ষাপ্রতিষ্ঠানে রূপান্তর করতে সবধরনের প্রচেষ্টা চালিয়ে যাবো ইনশাআল্লাহ। এ জন্য প্রয়োজন এলাকার অভিভাবকসহ শুভাকাংখিদের আন্তরিকতা।
এতে অতিথি ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক লায়ন মো. আলমগীর চৌধুরী, মিরাক্কেল তারকা কমেডিয়ান কমর উদ্দিন আরমান, স্কুলের অভিভাবক প্রতিনিধি অমিয় বড়ুয়া, চকরিয়া সিটি কলেজের প্রভাষক মো. সালাউদ্দিন, সেন্ট্রাল কেয়ার হাসপাতাল চকরিয়া ব্যবস্থাপনা পরিচালক ডা. ফয়সাল কায়েশ মুন্না প্রমুখ।
এসময় স্কুলের সহকারী প্রধান শিক্ষক সিরাজুম মোস্তাকিম মিশুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক -শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
পরে আলোচনা শেষে অতিথিবৃন্দ প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে রকমারি আকর্ষণীয় পুরস্কার তুলে দেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: