জেলায় শ্রেষ্ঠ ইমামের সনদসহ চেক পেলেন চকরিয়ার মাওলানা জসীম উদ্দিন হেলালী

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার জেলায় শ্রেষ্ঠ ইমামের সনদপত্রসহ টাকার চেক পেয়েছেন চকরিয়ার বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও আলোচক মাওলানা জসীম উদ্দিন হেলালী।  মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজার কর্তৃক আয়োজিত জেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলনে এ স্বীকৃতি প্রদান করা হয়।   

এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ শাহীন ইমরান।  তিনি জেলার শ্রেষ্ঠ ইমাম চকরিয়ার নিজপানখালী জামে মসজিদের খতিব মাওলানা জসীম উদ্দিন হেলালীর হাতে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইমাম এবং কক্সবাজার জেলার শ্রেষ্ঠ ইমামের সরকারি ডাবল সনদসহ চেক  ও স্মরণিকা তুলে দেন।

এদিকে জেলার শ্রেষ্ঠ ইমাম চকরিয়ার মাওলানা জসীম উদ্দিন হেলালী মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে বলেন, সম্মানের মালিক আল্লাহ। আমি আমার উপজেলা চকরিয়ার ইফা কর্মকর্তা জনাব আমির হোসেনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একইসাথে ইসলামের সুমহান বাণী পৌঁছে দেওয়ার মাধ্যমে সমাজের সর্বস্তরে ইমামের যথাযত দায়িত্ব পালনে সকলের আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করছি।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: