শিক্ষায় সম্মাননা পেলেন জেএমঘাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাইছার লিটন

নিজস্ব প্রতিবেদক : 

শিক্ষা বিস্তারে অনন্য অবদানের জন্য সফল ও শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে একুশে স্মৃতি পদক-২০২৪ সম্মাননা স্মারক পেলেন কক্সবাজার জেলার মহেশখালীর শাপলাপুর ঐতিহ্যবাহী জেএমঘাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কাইছার লিটন। 

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানী ঢাকার  শেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষ্যে "ভাষা আন্দোলন থেকে আজকের বাংলাদেশ" শীর্ষক আলোচনা সভা, ভাষা সৈনিকদের সংবর্ধনা ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম। তিনি সফল ও শ্রেষ্ঠ শিক্ষক মোহাম্মদ কাইছার লিটনের হাতে সনদপত্রসহ বিশেষ সম্মাননা স্মারকটি তুলে দেন। 

এদিকে একুশে স্মৃতি পদক সম্মাননা পাওয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে মহেশখালী-চকরিয়াসহ গোটা কক্সবাজারের শিক্ষক সমাজের প্রতি ব্যক্তিগত পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সফল শিক্ষক মোহাম্মদ কাইছার লিটন। তিনি তার উত্তরোত্তর সফলতার ধারা অব্যাহত রাখতে সহকর্মীসহ সকল শুভাকাংখি ও শুভানুধ্যায়িদের দোয়া কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: