চকরিয়া কোরক বিদ্যাপীঠের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া কোরক বিদ্যাপীঠের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। 

প্রধান শিক্ষক নুরুল আখেরের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. আনছারুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান চকরিয়া কোরক বিদ্যাপীঠের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী। তিনি তার বক্তব্যে পরীক্ষার্থীদের সার্বিক কল্যাণ কামনা করেন। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শওকত হোসেন, নুরুল মোক্তাদির লিটন, সাংবাদিক এম. মনছুর আলম রানা, সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদের। 

এছাড়া শিক্ষকদের পক্ষ থেকে সিনিয়র শিক্ষক মো. সাকের, নুরুল মোস্তফা, আবু রায়হান, নুরুল ইসলাম এবং পরীক্ষার্থীদের পক্ষে নূর-ই নাজাত দিবাসহ বেশ'কজন পরীক্ষার্থী ও অধ্যয়নরত দশম শ্রেণির শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

 এসময় বিদ্যালয়ের দাতা সদস্য মোজাম্মেল হক, পরিচালনা কমিটির সদস্য ইসমত আরা বুলুসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং বিদায়ী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, এরআগে বিদ্যালয়ের মসজিদ মিলনায়তনে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে খতমে কুরআন, মিলাদ, দোয়া ও মুনাজাত সম্পন্ন করা হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: