চকরিয়ার পালাকাটা উচ্চ বিদ্যালয়ে ৩দিনব্যাপি বার্ষিক ক্রীড়া উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার পালাকাটা উচ্চ বিদ্যালয়ে ৩দিনব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৪ নানান আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে শুরু হয়েছে। 

বুধবার (৭ ফেব্রুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. ফখরুল ইসলাম। 

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কে.এম ছালাহউদ্দিনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক আকবর আহমদের সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. রেজাউল করিম। 

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. নজরুল ইসলাম ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আলী আহমদ। 

এসময় সহকারী প্রধান শিক্ষক মীরদাদ হোসেন, পালাকাটা কুসুমকলি শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলামসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন। পরে বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান ও বিশেষ অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে সদ্য প্রয়াত কুসুমকলি শিক্ষা নিকেতনের সহকারী শিক্ষক মরহুম আমির হোসাইনের স্মরণে উপস্থিত অতিথি-শিক্ষকসহ সকলে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা কর্মসূচি পালন করা হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: