চকরিয়া আমজাদিয়া মাদরাসায় দাখিল পরীক্ষার্থীদের দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া আমজাদিয়া রফিকুল উলুম ফাজিল (ডিগ্রি) মাদরাসায় ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের দোয়া মাহফিল এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান মাদরাসা প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে। 

সোমবার (১২ ফেব্রুয়ারি) ভাবগাম্ভীর্যপূর্ণ বর্ণাঢ্য এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা ড. এনামুল হক। তিনি শুরুতে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক ও তাদের সার্বিক সফলতা কামনা করে স্বাগত বক্তব্য রাখেন। 

সহকারী অধ্যাপক মাওলানা কফিল উদ্দিন, মাস্টার গিয়াস উদ্দিন ও মাওলানা আবদুল লতিফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্যারচর ইউনিয়নের চেয়ারম্যান খ.ম আওরঙ্গজেব বুলেট। 

এতে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. নজরুল ইসলাম, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আ.ক.ম ছাদেক, গভর্নিং বডির সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা কাইছার, প্রতিষ্ঠাতা দাতা সদস্য আনিসুল ইসলাম চৌধুরী ও গভর্নিং সদস্য রিদুয়ানুল হক সজীব। 

এসময় মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ফয়েজ উল্লাহ নূরী, অধ্যাপক মাহমুদুল হকসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক-শিক্ষিকাসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। পরে ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের শারীরিক সুস্থতা ও সফলতা এবং মাদরাসার সার্বিক উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিব প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: