হযরত ফাতিমা (রাঃ) বালিকা ফাজিল মাদরাসায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিকের পুরস্কার বিতরণ

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

চকরিয়ার বেতুয়াবাজারস্থ হযরত ফাতিমা (রাঃ) বালিকা ফাজিল (ডিগ্রি) মাদরাসায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং ২০২৪সালের দাখিল পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান মাদরাসা প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে। 

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) মাদরাসা গভর্নিং বডির সভাপতি মনজুরুল কাদের টুক্কুর সভাপতিত্বে ও মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ কবির হোসাইনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক। 

এতে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদ সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব আবু তৈয়ব, বিএমচর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মিজানুর রহমান ও চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. হানিফ।


এসময় উপাধ্যক্ষ মাওলানা জাফর আলম, মাদরাসার বিভিন্ন পর্যায়ের শিক্ষক-শিক্ষিকা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ দাখিল পরীক্ষার্থী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

আলোচনা শেষে অতিথিবৃন্দ মেধাবি শিক্ষার্থী ও প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে রকমারি আকর্ষণীয় পুরস্কার তুলে দেন। পরে হাউজভিত্তিক স্টল পরিদর্শন করেন সংসদ সদস্য সৈয়দ মুহাম্মদ ইবরাহিমসহ অন্যান্য অতিথিবৃন্দ। 

এরআগে মাদরাসার পক্ষ থেকে প্রধান ও বিশেষ অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন মাদরাসা সভাপতি ও অধ্যক্ষসহ শিক্ষকরা। পুরো অনুষ্ঠান সঞ্চালকের দায়িত্ব পালন করেন সিনিয়র শিক্ষক এস.এম মঈন উদ্দিন ও প্রভাষক মো. আশরাফুল এহেছান। 



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: