চকরিয়া গ্রামার স্কুল ৪৫তম জাতীয় বিজ্ঞান মেলায় উপজেলা চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়ায় দুই দিনব্যাপি ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০২৪ এর সমাপনী দিবসে বিজ্ঞান প্রজেক্ট প্রদর্শনীতে (উপস্থাপন) টানা তৃতীয়বারের মতো উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া গ্রামার স্কুল। 

মঙ্গলবার (৩০জানুয়ারি) চকরিয়া উপজেলা প্রশাসন চত্ত্বরে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. ফখরুল ইসলাম। এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাহাতুজ্জামান দিপু। 

অতিথিবৃন্দ উপজেলা চ্যাম্পিয়ন ক্ষুদে বিজ্ঞানীদের দল চকরিয়া গ্রামার স্কুলসহ উত্তীর্ণ শিক্ষাপ্রতিষ্ঠান এবং অংশগ্রহণকারী শিক্ষাপ্রতিষ্ঠানের মাঝে শুভেচ্ছা পুরস্কার তুলে দেন। 

এদিকে বিজ্ঞান প্রজেক্ট উপস্থাপনে উপজেলা চ্যাম্পিয়ন হওয়ায় চকরিয়া গ্রামার স্কুল ক্ষুদে বিজ্ঞানী টিমকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম। তিনি জেলা পর্যায়েও তাদের উত্তরোত্তর সফলতা কামনা করেন।  


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: