ট্রেন দেখা হয়নি ভাই-বোনের

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার ডুলাহাজারায় ট্রেন দেখতে গিয়ে বাস চাপায় মারা গেছে আবদুর রহমান সামির (৮) ও সুরাইয়া রহমান সাবা (৬) নামে আপন দুই ভাই-বোন। এসময় আহত হয়েছে নুসরাত জাহান নামে নিহতদের চাচাতো বোন। বৃহস্পতিবার (৭ডিসেম্বর) সকাল পৌঁনে ৯টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ইসলামিয়া দাখিল মাদরাসার সামনে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ভাই-বোন ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়া এলাকার সৌদি প্রবাসী নাছির উদ্দিনের সন্তান। আহত নুসরাত নাছিরের ভাতিজি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী ট্রেনের হুইসেল শুনে সকালে ট্রেন দেখতে মাইজপাড়া গ্রামের ঘর থেকে বের হয় তিন ভাই-বোন। পথিমধ্যে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় ডুলাহাজারা ইসলামিয়া দাখিল মাদরাসার সামনে কক্সবাজার অভিমুখী শ্যামলী পরিবহনের একটি বাস তিনজনকে চাপা দেয়। এতে আবদুর রহমান সামির ও তার ছোট বোন সুরাইয়া রহমান সাবা ঘটনাস্থলে প্রাণ হারায়। এ ঘটনায় গুরুতর আহত হয় নিহতদের চাচাতো বোন নুসরাত জাহান। তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক বলে জানায় কর্তব্যরত চিকিৎসক।

মালুমঘাট হাইওয়ে থানার ওসি (পুলিশ পরিদর্শক) মো. ইকবাল বাহার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ টিম শিশুদ্বয়ের লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। গুরুতর আহত শিশুটির চিকিৎসা চলছে স্থানীয় হাসপাতালে।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: