চকরিয়া ইক্বরা নূরানী একাডেমির বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ড হাসপাতালপাড়াস্থ চকরিয়া ইক্বরা ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত ইক্বরা নূরানী একাডেমির ২০২৪সালের বাৎসরিক ক্যালেন্ডার উম্মোচণ, ২০২২-২৩ সালে বহদ্দারকাটা জমিয়তুল উলামা মেধাবৃত্তি পরীক্ষায় কৃতিত্বের সাথে বৃত্তি অর্জনকারী শিক্ষার্থীদের সংবর্ধনা এবং অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (৬ডিসেম্বর) সকাল ৯টায় একাডেমি মিলনায়তনে একাডেমি প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব বশির আহমদ সওদাগরের সভাপতিত্বে ও সহকারী পরিচালক মাস্টার মো. আবুল কালামের সঞ্চালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন একাডেমির সহকারী শিক্ষক মাওলানা মোহাম্মদ শোয়াইবুল ইসলাম। 

দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া আনওয়ারুল উলুম কামিল (এম.এ) মাদরাসার সহকারী অধ্যাপক বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা আ.ফ.ম ইকবাল হাসান। 

বিশেষ অতিথি ছিলেন ভরামুহুরী পুরাতন জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মালেক, রামপুর আছ ছফা আদর্শ শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক এইচ.এম নুরুল হান্নান, ইক্বরা নূরানী একাডেমির পরিচালক জিয়া উদ্দিন বাবলু ও প্রধান শিক্ষক মাওলানা আবুল কাশেম। 

শুভেচ্ছা বক্তব্য রাখেন ইক্বরা নূরানী একাডেমির শিক্ষক মাওলানা মাহমুদুল করিম হাশেমী, মাওলানা আবদুর রহিম প্রমুখ। আলোচনা শেষে অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। 

পরে প্রতিষ্ঠানের সমৃদ্ধি এবং শিক্ষার্থীদের উত্তরোত্তর সফলতা কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল মালেক। 

উল্লেখ্য, ইক্বরা নূরানী একাডেমিতে নার্সারী থেকে তৃতীয় শেণি পর্যন্ত সম্পূর্ণ নূরানী পদ্ধতিতে এবং চতুর্থ শ্রেণি ও পঞ্চম শ্রেণিতে সাধারণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। আগ্রহী অভিভাবকদের একাডেমি কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। 



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: