চকরিয়া আবদুল বারীপাড়া সমাজ কল্যাণ পরিষদ দুবাই শাখার কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌর এলাকার অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আবদুল বারীপাড়া সমাজ কল্যাণ পরিষদের প্রবাসীভিত্তিক দুবাই শাখা কমিটির অনুমোদন দিয়েছে প্রধান কমিটি।  

গত ২২ডিসেম্বর-২০২৩ প্রধান কমিটির সভাপতি মো. হেফাজ উদ্দিন লিটন ও সাধারণ সম্পাদক মো. ইমরুল ইসলাম বায়েজিদ স্বাক্ষরিত একটি সাংগঠনিক প্যাডে আগামী দুই বছরের জন্য ১৪সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়া হয়। এতে এইচ.এম আবদুল হান্নানকে সভাপতি ও সাইফুল হাসান রিপনকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যান্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন; সহ-সভাপতি মো. বাবুল, সহ-সভাপতি মো. মারুফ, সহ-সভাপতি আজিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক  মো. মুজাহিদ, সহ-সাধারণ সম্পাদক মো. মোস্তাফা, সহ-সাধারণ সম্পাদক সাকিবুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, সহ-সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক মো. সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রিদুয়ান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. হোছাইন ও সহ-সাংগঠনিক সম্পাদক মো. মোশাররফ হোসেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: