চকরিয়া-পেকুয়া আসনে পিতা-পুত্রের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : 

কক্সবাজার-১ (২৯৪) তথা চকরিয়া-পেকুয়া আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলমের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। একই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী এমপি পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিনের মনোনয়পত্রও বৈধ ঘোষণা করা হয়। তারা সম্পর্কে পিতা ও পুত্র। 

রোববার (৩ডিসেম্বর) জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই শেষে এ ঘোষণা দেন রিটার্নিং কর্মকর্তা ও কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ শাহীন ইমরান। গত বৃহস্পতিবার (৩০নভেম্বর) চকরিয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে এসব মনোনয়নপত্র জমা দেন সংশ্লিষ্ট সংসদ সদস্য প্রার্থীরা। 

উল্লেখ্য, স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং তারই ছেলে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী তানভীর আহমদ সিদ্দিকী তুহিন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে রয়েছেন। 



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: