প্রবাল সাহিত্য সাংস্কৃতিক সংসদের শিল্পী সমাবেশ ও নতুন কর্মকর্তা নির্বাচন সম্পন্ন

পরিচালক আবদুল গফুর : সহকারী পরিচালক ইয়াছিন আরফাত 

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজার প্রবাল সাহিত্য সাংস্কৃতিক সংসদ (প্রবাল শিল্পী গোষ্ঠী)’র বার্ষিক শিল্পী সমাবেশ ও নতুন কর্মকর্তা নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) প্রবাল মিলনায়তনে পরিচালক মো. আবদুল গফুরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) কেন্দ্রীয় কমিটির প্রকাশনা ও সাহিত্য সম্পাদক কবি ওয়াহেদুজ্জামান আহমেদ। 

তিনি বলেন, আলোকিত সমাজ বিনির্মাণে সুস্থ সংস্কৃতির বিকল্প নেই। সুস্থ সংস্কৃতির বিকাশে অনুশীলন কিংবা চর্চার প্রয়োজনীতা রয়েছে। আল্লাহর এবং রাসুল (সাঃ) এর সন্তুষ্টি অর্জনে একটি নান্দনিক সমাজ পরিচালনার জন্য সুস্থ সংস্কৃতিকে সর্বত্রে ছড়িয়ে দিতে হবে। সেই লক্ষ্যেই প্রবালের অগ্রযাত্রা। তিনি প্রবাল শিল্পী গোষ্ঠীর উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।    

এতে বিশেষ অতিথি ছিলেন প্রবালের চেয়ারম্যান শিল্পী আবদুল মজিদ, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী এইচ.এম এহসানুল হক, জাতীয় সাংবাদিক সংস্থা চকরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাহজালাল শাহেদ, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রতিনিধি শাহরিয়ার মাহমুদ রিয়াদ, অনির্বাণ কক্সবাজারের পরিচালক মো. মিনার উদ্দিন, প্রবালের অভিনয় বিভাগের প্রশিক্ষক আবু তৈয়ব আজাদ ও সাবেক সংগঠক ঢাকা বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী মিনারুল ইসলাম মিনার। 

এসময় অফিস সম্পাদক ইয়াছিন আরফাত, অর্থ সম্পাদক ছোটন উদ্দিন, শিশু বিভাগের পরিচালক মোরশেদুল ইসলাম, ক্বিরাত বিভাগের পরিচালক হাফেজ আসাদ বিন হোসাইন নাজাতসহ কার্যকরী পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং শিশু-কিশোর শিল্পীরা উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দের আলোচনা শেষে নতুন বছর ২০২৪ সেশনের জন্য শিল্পী আবদুল গফুরকে পুনরায় পরিচালক মনোনীত এবং শিল্পী মো. ইয়াছিন আরফাতকে নতুন সহকারী পরিচালক নির্বাচিত করা হয়।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: