সড়ক দুর্ঘটনায় নিহত ইসলামী ব্যাংক কর্মকর্তা নুরুল ইসলামের জানাযা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার ডুলাহাজারার কৃতি সন্তান ইসলামী ব্যাংক ঈদগাঁও শাখার আরডিএস প্রকল্পের কর্মকর্তা মো. নুরুল ইসলাম ভুট্টোর নামাযে জানাযা সম্পন্ন হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় ডুমখালী কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত নামাযে জানাযার ইমামতি করেন মরহুমের ভাতিজা হাফেজ আবদুল্লাহ ফয়েজ আকিল। 

এতে ইসলামী ব্যাংকের উর্ধ্বতন ও স্থানীয় শাখার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন। জানাযা শেষে মসজিদ সংলগ্ন কবরস্থানে মরহুমের লাশ চিরনিদ্রায় শায়িত করা হয়।  

উল্লেখ্য, রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যার দিকে ইসলামী ব্যাংক কর্মকর্তা নুরুল ইসলাম ভুট্টো (৪৮) মোটরসাইকেল যোগে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে ঈদগাঁও খোদাইবাড়ি রাশেদ ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দুর্ঘটনার শিকার হন। একটি মালবাহী কাভার্ড ভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত হন।

পরে স্থানীয় পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে; সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নুরুল ইসলাম চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট ডুমখালী নিবাসী জনৈক ইসহাক আহমদের ছেলে। তিনি সংসার জীবনে ১ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: