চকরিয়া ইক্বরা নূরানী একাডেমিতে বাৎসরিক ক্যালেন্ডার বিতরণ উৎসব সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌরশহরের হাসপাতালপাড়াস্থ অন্যতম শিশুবান্ধব দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান ইক্বরা নূরানী একাডেমির নতুন ইংরেজি বর্ষ ২০২৪ সালের প্রাতিষ্ঠানিক বাৎসরিক ক্যালেন্ডার বিতরণ উৎসব সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) মাদরাসা প্রাঙ্গণে শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে এ উৎসব অনুষ্ঠিত হয়। 

একাডেমির প্রধান শিক্ষক মাওলানা আবুল কাশেমের সার্বিক ব্যবস্থাপনায় এবং শিক্ষকদের সহযোগিতায় ক্যালেন্ডার বিতরণ উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক জিয়া উদ্দিন বাবলু, পরিচালনা কমিটির সদস্য যথাক্রমে- মাওলানা আব্দুর রহিম (রিফাত), হাফেজ মো. শহিদুল ইসলাম, মোহাম্মদ হানিফ, তহিদুল ইসলাম শুক্কুর ও মাওলানা আহসান উল্লাহ হক।


এসময় শিক্ষক হাফেজ মো. আব্দুল্লাহ আস সায়েম, শিক্ষক এস.এম মাহমুদুল করিম হাশেমি, শিক্ষক হাফেজ সোয়াইবুল ইসলাম, শিক্ষক হাফেজ ইয়াছিন আরাফাতসহ শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

উৎসবমুখর এ অনুষ্ঠানে ইক্বরা নূরানী একাডেমির পক্ষ থেকে শিক্ষার্থীদের হাতে একটি করে ক্যালেন্ডার ও শিক্ষা উপকরণ পেন্সিল তুলে দেয়া হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: