চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় চার যাত্রীর প্রাণহাণি

নিজস্ব প্রতিবেদক : 


চকরিয়ায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে পিকনিক বাসের সঙ্গে লেগুনা গাড়ির সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ৮ জন যাত্রী। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চকরিয়ার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং আজিজনগরের প্রবেশমুখ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের সামাজিকপাড়ার বাসিন্দা রশিদ আহমেদ ছেলে আবু বক্কর, বাদশা মিয়ার ছেলে জয়নাল আবেদীন, বত্তাতলী গ্রামের মোজাফফর আহমদের ছেলে মো. মহিউদ্দিন ও উত্তর করমহুরীপাড়ার বাসিন্দা মোস্তাক আহমদের ছেলে রিদুয়ান মাঝি। 

এঘটনায় আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তৎমধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি মাহবুবুল হক জানান, হারবাং এলাকায় গাজীপুর থেকে কক্সবাজারে পিকনিকে আসা জাকির ট্রাভেলস নামে একটি বাস ও চট্টগ্রামমুখী লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনা গাড়ির চার যাত্রী ঘটনাস্থলে প্রাণ হারায়। এসময় আহত হয়েছে অন্তত ৮ জন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার হাসপাতালে প্রেরণ করে এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়। 



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: