চকরিয়ায় আ’লীগ নেতা আলমগীর ও তুহিনের নেতৃত্বে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ায় তাৎক্ষণিক হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল বের করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রোববার (২৮ অক্টোবর) বিকাল পাঁচটার দিকে চকরিয়া পৌরশহরের সিস্টেম কমপ্লেক্স চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। 

মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ আলমগীর ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমদ সিদ্দিকী তুহিন।

হরতাল বিরোধী এ মিছিল কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশ থেকে- রোববার বিএনপির ডাকা নাশকতামূলক হরতালের নামে নৈরাজ্য প্রতিরোধে সোচ্চার ভূমিকা পালনে সকল নেতাকর্মীকে মাঠে থাকার আহবান জানান বক্তারা।

এসময় পৌর আওয়ামী লীগ নেতা আসাদুল হক, গিয়াস উদ্দিন, চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ আজাদ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, চকরিয়া পৌরসভা ছাত্রলীগ নেতা জায়েদ হোসেন নয়ন, সাইফুল ইসলাম রানা, উপজেলা ছাত্রলীগ নেতা আরফাত প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এদিকে এরআগে রাজধানীতে বিএনপির সমাবেশকে ঘিরে চকরিয়ায় যে কোন ধরনের নৈরাজ্য ও অপ্রীতিকর ঘটনা এড়াতে বিকাল চারটা থেকে সিস্টেম কমপ্লেক্সের সামনে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা তানভীর আহমদ সিদ্দিকী তুহিনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে অবস্থান কর্মসূচি পালন করা হয়। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: