চকরিয়ায় ব্রিজের নীচ থেকে সাবেক সেনা সদস্যের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌরশহরের প্রবেশদ্বার মাতামুহুরী ব্রিজের নীচ থেকে পানিতে ভাসমান অবস্থায় পরিত্যক্ত সাবেক সেনা সদস্য মহসিন ভুট্টোর লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথদল। বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদের নেতৃত্বে লাশটি উদ্ধার করা হয়। সেনা সদস্য মহসিন ভুট্টো (৪৬) চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ড হালকাকারা সওদাগরপাড়ার মৃত খলিলুর রহমানের ছেলে। 

মাতামুহুরী ব্রিজের নীচে পরিত্যক্ত লাশটির ঘটনাস্থল পরিদর্শন করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী ও চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ। সেনা সদস্য মহসিন ভুট্টো সম্পর্কে উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর আপন চাচাতো ভাই। এখনও পর্যন্ত ঘটনাটি কোত্থেকে ও কিভাবে সংঘটিত হয়েছে এর ক্লু উদঘাটন করা যায়নি। তবে পরিবার সূত্র দাবি করেন, জমির বিরোধ নিয়ে সেনা সদস্য মহসিন ভুট্টোকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে সূত্র নিশ্চিত করে। 

এদিকে পরিবারের পক্ষে ভুট্টোর ছোটভাই সাইফুল ইসলাম বলেন, আমার বড় ভাই সেনাবাহিনীর সাবেক সদস্য ছিলেন। তিনি অবিবাহিত। মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রামে যাওয়ার উদ্দেশ্যে মায়ের কাছ থেকে ২ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হন। বুধবার সকালে খবর পাই; আমার ভাইয়ের লাশ মাতামুহুরী নদীর ব্রিজের নীচে পাওয়া গেছে। তিনি ভাইকে পরিকল্পিত হত্যা করা হয়েছে দাবি করে আরো বলেন, ‘জমির বিরোধ নিয়েই আমার ভাইকে হত্যা করা হয়েছে। আমরা পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছি।

চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। শরীরে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: