চকরিয়ায় জাতীয় স্থানীয় সরকার দিবসের উন্নয়ন মেলা ও আলোচনা সভা

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩। 

রোববার (১৭ সেপ্টেম্বর) এ উপলক্ষে উপজেলা পরিষদের সুগন্ধা মিলনায়তনে উন্নয়ন মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এরআগে সকাল সাড়ে দশটায় স্থানীয় এমপি, উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ানের সভাপতিত্বে ও চকরিয়া উপজেলা প্রকৌশলী মো. সাফায়াত ফারুক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাহাতুজ্জামান দিপু, পশ্চিম বড়ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী (বাবলা) ও সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম।

এসময় চকরিয়া পৌর নির্বাহী অফিসার (পি.এন.ও) মো. মাস-উদ মোরশেদ, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, খুটাখালী ইউপি চেয়ারম্যান মৌলানা আবদুর রহমান, বরইতলী ইউপি চেয়ারম্যান ছালেকুজ্জামান, সাহারবিল ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর, কাকারা ইউপি চেয়ারম্যান হাজী শাহাব উদ্দিন, ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী, চিরিংগা ইউপি চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান আওরঙ্গজেব বুলেট, হারবাং ইউপি চেয়ারম্যান মেহরাজ উদ্দিন মিরাজসহ ১৮ ইউনিয়ন পরিষদের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও সচিব এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন স্টল পরিদর্শন করেন।   



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: