চকরিয়া সিটি সেন্টার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটি গঠিত

মোহাম্মদ আলী জিন্নাহ সভাপতি ও আমির হোছাইন সম্পাদক মনোনীত 

নিজস্ব প্রতিবেদক : চকরিয়া পৌরশহরের প্রসিদ্ধ বিপনি বিতান চকরিয়া সিটি সেন্টার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির পরিচালনা কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) চকরিয়া হজ্ব কাফেলার কার্যালয়ে সকাল ১০টা থেকে নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা এবং শপথ অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরে উপস্থিত সকলের মাঝে দুপুরে মধ্যাহ্ন ভোজ পরিবেশন করা হয়।

অনুষ্ঠিত সভায় বীর মুক্তিযোদ্ধা হাজী আবু মো. বশিরুল আলমকে প্রধান উপদেষ্টা এবং আলহাজ্ব মোহাম্মদ আলী জিন্নাহকে সভাপতি ও আমির হোছাইনকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৪০সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠন করা হয়। 

এতে কমিটির অন্যান্য পদের নেতৃবৃন্দদের মধ্যে রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি মো. শোআইব, সহ-সভাপতি মকসুদ আহমেদ, সহ-সভাপতি আলহাজ্ব নাছির উদ্দীন। 

সিনিয়র সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন টিটু বি.এ (অনার্স) এম.এ, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান। 

অর্থ সম্পাদক রিয়াদুল ইসলাম, সিনিয়র সহ-অর্থ সম্পাদক এহছানুল হক, সহ-অর্থ সম্পাদক নুরুল ইসলাম। 

সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম এমরান, সিনিয়র সহ-সাংগঠনিক সম্পাদক মো. পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক হেফাজত উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান। 

তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শেফায়াত হুদা রাজু, সহ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ফরহাদুল ইসলাম। সমাজ কল্যাণ সম্পাদক মো. আতিক বিন ওসমানী, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মো. ইসমাইল। 

প্রচার সম্পাদক মো. এরশাদ, সহ-প্রচার সম্পাদক মো. সেলিম। ধর্ম-বিষয়ক সম্পাদক মাওলানা নুর নবী, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোরসাল। সাংস্কৃতিক সম্পাদক মো. শাহাজাহান, সহ-সাংস্কৃতিক সম্পাদক মো. সাকিব, সহ-সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ। 

স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. জামির উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক আশরাফুল করিম সাজ্জাদ, সহ-আইন বিষয়ক সম্পাদক মো. কামরুল ইসলাম। ক্রীড়া বিষয়ক সম্পাদক বিষু কর্মকার, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক হাসান মো. খোকন ও সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে তকি উল্লাহ সাকিবকে মনোনীত করা হয়। 

এদিকে নবমনোনীত পরিচালনা কমিটির সকল সদস্যকে শপথ বাক্য পাঠ করান প্রধান উপদেষ্টা  বীর মুক্তিযোদ্ধা হাজী আবু মো. বশিরুল আলম। চকরিয়া সিটি সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতিতে ৮৩জন সদস্য রয়েছে। 

এসময় নবমনোনীত সভাপতি চকরিয়া হজ্ব কাফেলার স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, সুন্দর একটি কর্মসূচী সফল করার জন্য সকল সদস্যদের ধন্যবাদ জানাই। আগামীতে আরো সুন্দর সমিতি উপহার দেয়ার জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: