চকরিয়া আনওয়ারুল উলুম কামিল মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া আনওয়ারুল উলুম কামিল (এম.এ) মাদরাসায় মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস-২০২৩ এর আলোচনা সভা ও দোয়া মাহফিল মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৫ আগস্ট) মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ হাসানের সভাপতিত্বে শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন নবম শ্রেণির ছাত্র মনছুর আলম। 

সিনিয়র শিক্ষক মোহাম্মদ ফজলে এলাহী বুলুর সঞ্চালনায় দোয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার শিক্ষক মাওলানা মোহাম্মদ হোছাইন আহমদ। 

এতে বক্তব্য রাখেন মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা শফিউল হক জিহাদী, এস.এম হেলাল উদ্দিন, আনছারুল ইসলাম, সহকারী অধ্যাপক মাওলানা আ.ফ.ম ইকবাল হাসান ও শিক্ষার্থীদের পক্ষে নবম শ্রেণির ছাত্রী ফাওজিয়া ইয়াসমিন নাহিদা। 

তাছাড়া নাত-ই রাসুল (সঃ) পরিবেশন করে আলিম প্রথম বর্ষের ছাত্র মো. জুনাইদ। এসময় মাদরাসার বিভিন্ন বিভাগে শিক্ষক-শিক্ষিকা, কর্মচারি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত এবং বঙ্গবন্ধু পরিবারের জীবিত সদস্যদের দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মিলাদ, দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা ছৈয়দুল আলম।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: