চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়ায় সিএনজি-লরির মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছে। আহত হয়েছে আরো চারজন। নিহতদ্বয় সম্পর্কে মা-মেয়ে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে উপজেলার বানিয়ারছড়া আমতলী এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উপজেলা সরকারি হাসপাতাল ও চমেকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া আমতলী এলাকায় যাত্রীবাহী একটি সিএনজি ও বিপরীত দিক থেকে আসা একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়ে পেকুয়া উপজেলার মগনামারঘাট এলাকার আবদুস সালামের স্ত্রী রোকেয়া বেগম (৪০) ও তার মেয়ে হারবাংয়ের মামুনুর রশিদের স্ত্রী জেসমিন আকতার (১৮) ঘটনাস্থলে মারা যায়।

এসময় কমবেশি আহত হয় হারবাং এলাকার দুদু মিয়া (৪৭), তার স্ত্রী রাবেয়া বেগম (৪০), আবুল কাসেমের মেয়ে তানিয়া সোলতানা (৬) ও বানিয়ারছড়ার কাউসার উদ্দিনের স্ত্রী বুলবুল জন্নাত (৩০)। স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়। তন্মধ্যে গুরুতর আহত বানিয়ারছড়ার দুদু মিয়া ও তার স্ত্রী রাবেয়া বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন এবং তানিয়া সোলতানা ও বুলবুল জন্নাতকে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। 

এদিকে বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ খোকন রুদ্র ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুঘটনা কবলিত গাড়ি দুটি ফাঁড়ি পুলিশ হেফাজতে রয়েছে। 



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: