কক্সবাজারের সাংবাদিক শফিউল আলমের ইন্তিকাল : নিজগ্রাম পেকুয়ায় নামাযে জানাযা

নিজস্ব প্রতিবেদক : 

দৈনিক আমার সংবাদ ও বাংলাদেশ টুডের কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক শফিউল আলম দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
আজ রোববার (২৭ আগস্ট) সকাল ৭টার দিকে চট্টগ্রামস্থ ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন।
তিনি কক্সবাজার প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সদস্য ছিলেন।শফিউল আলম ২০১১ সালে গণমাধ্যমে কাজ শুরু করেন। কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক দৈনন্দিন পত্রিকায় কাজ শুরু করা এই সাংবাদিক পত্রিকাটি সর্বশেষ ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে ছিলেন।
সংসার জীবনে তিনি তিন কন্যা সন্তানের জনক। মৃত্যুকালে স্ত্রী, পিতা-মাতা, ভাই ও আত্মীয়-স্বজনসহ রেখে যান অসংখ্য গুণগ্রাহী।
পারিবারিক সূত্রে জানা গেছে, আজ আছরের নামাযের পর পেকুয়ার মগনামা মহুরীপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সামনে সাংবাদিক শফিউল আলমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে। নামাযে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হবে বলে সূত্রটি নিশ্চিত করে।

এদিকে সদালাপি ও সজ্জন সাংবাদিক শফিউল আলমের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার প্রেস ক্লাবসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।

অন্যদিকে সাংবাদিক শফিউল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আজাদ ও সাধারণ সম্পাদক মো. ওসমান গণি ইলি। শোকদাতাগণ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত জ্ঞাপন করেন এবং মহান আল্লাহর দরবারের জান্নাতের সর্বোচ্চ মর্যাদা কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: