“আজ ছাত্র; কাল দেশের কর্ণধার” -বদরখালী কলেজের প্রিন্সিপাল মুজিব

নিজস্ব প্রতিবেদক:
শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীরা আজ ছাত্র, কাল দেশের কর্ণধার। মা-বাবা, সমাজ ও দেশকে আলোকিত করা এবং নীজের জীবন কে সুখী করতে হলে লেখাপড়ার বিকল্প নেই। লেখাপড়া করে মানুষ হও এটা প্রত্যেক শিক্ষকরা চান।
ভালো রেজাল্ট করে কলেজের সুনাম অক্ষুণ্ণ রাখার জন্য প্রত্যেক শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা দেয়া হয় । মঙ্গলবার (২২ আগস্ট) ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বদরখালী ডিগ্রি কলেজের প্রিন্সিপাল মুজিবুর রহমান উপরোক্ত কথা বলেন।

কলেজ মসজিদের ইমাম মাওলানা নূর মুহাম্মদের কুরআন তেলওয়াতের মধ্যদিয়ে সকাল ১১টায় কলেজ মাঠে অনুষ্ঠিত বিদায়ী অনুষ্ঠানে প্রথমে বক্তব্য রাখেন ২০২২ সালে এইচএসসি পরীক্ষায় এ + পাওয়া ৪ জন শিক্ষার্থী। তারা এ + অর্জন করে এখন দেশের নামীদামী বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করার সুযোগ পেয়ে আনন্দিত ও গর্বিত। এটা শিক্ষকদের অবদান বলে দাবী তুলে ধরতে গিয়ে তারা এক পর্যায়ে আনন্দে কান্নায় ভেঙ্গে পড়েন। তাদের কান্নায় উপস্থিত সকলেই কান্না করেন।

পরে শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক নূর মুহাম্মদ হানিফ, সহকারী অধ্যাপক আফছরুজ্জামান, সহকারী অধ্যাপক মণির হোসেন ভুঁইয়া ও সহকারী অধ্যাপক মো. ইব্রাহিম।

বক্তব্যের শেষে ২০২২ সালে এইচ এস সিতেএ+ পাওয়া ৪ শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট তোলে দিয়ে লেখাপড়ার প্রতি আরো মনোযোগী হতে উৎসাহিত করেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: