চকরিয়ার হযরত ফাতিমা (রাঃ) বালিকা ফাজিল মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক: 

চকরিয়ার বেতুয়াবাজারস্থ হযরত ফাতিমা (রাঃ) বালিকা ফাজিল (ডিগ্রি) মাদরাসায় নানান কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস-২০২৩ পালিত হয়েছে। 

মঙ্গলবার (১৫ আগস্ট) মাদরাসা মিলনায়তনে খতমে কুরআন, হামদ-নাত প্রতিযোগিতা, কবিতা পাঠ, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী, দোয়া মাহফিল-মুনাজাত ও আলোচনা সভা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 

মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ কবির হোসাইনের সভাপতিত্বে ও উপাধ্যক্ষ মাওলানা জাফর আলমের সার্বিক তত্ত্বাবধানে শোক দিবসের আলোচনা সভায় উপস্থিত বিভিন্ন বিভাগের শিক্ষকগণ বক্তব্য রাখেন। এসময় শিক্ষক-কর্মচারি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ক্যাটাগরির পুরস্কার বিতরণ করা হয়। আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত ও বঙ্গবন্ধু পরিবারের জীবিত সদস্যদের দীর্ঘায়ূ এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করা হয়।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: