চকরিয়ায় ২৭৫০জন বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

চকরিয়ায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ২৭৫০জন দুর্গত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ত্রাণ সামগ্রি তুলে দিয়েছেন বাংলাদেশ সরকারের  ত্রাণ ও পুনর্বাসন প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। 

শুক্রবার (১১ আগস্ট) সকালে কাকারা ইউপি চেয়ারম্যান হাজী সাহাবউদ্দিনের বাসভবন সংলগ্ন মাঠে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় এবং কক্সবাজার জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এসব ত্রাণ সামগ্রি বিতরণ করেন তিনি। 

কক্সবাজারের জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরানের সভাপতিত্বে ও চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম ও মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।  

এসময় চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চকরিয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি আজিমুল হক আজিম, সাধারণ সম্পাদক চেয়ারম্যান দিদারুল হক সিকদার, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ আলমগীরসহ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ, উপজেলার জনপ্রতিনিধিবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এমপিকে সাথে নিয়ে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেছেন ত্রাণ ও পুনর্বাসন প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বন্যা দুর্গত এলাকা কাকারা ইউনিয়নে ১১০০ জনকে, সাহারবিল ইউনিয়নে ৭৭৫ জন এবং কোনাখালী ইউনিয়নে ৮৭৫ জনকে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়। দ্রুত স্বাভাবিক অবস্থায় ফেরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের বিশেষ বরাদ্দ দেয়ার জন্য অনুষ্ঠানের প্রধান অতিথি ত্রাণ ও পুনর্বাসন প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান প্রতিশ্রুতি দিয়েছেন বলেও নিশ্চিত করেন সূত্রটি।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: