হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত সাফ সেরা গোলরক্ষক ডুলাহাজারার জিকো

নিজস্ব প্রতিবেদক : 

বঙ্গবন্ধু সাফ চ্যাম্পিয়নশীপ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে দক্ষিণ এশিয়ার সেরা গোলরক্ষকের পুরস্কারপ্রাপ্ত চকরিয়ার ডুলাহাজারার ছেলে জাতীয় ফুটবল দলের গোলরক্ষক আনিসুর রহমান জিকো এবার নিজগ্রামে উৎসবমুখর আয়োজনে সংবর্ধিত হয়েছেন। তাকে বরণ করতে আসা হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন এ ফুটবলার। 

রোববার (১৬জুলাই) ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের আয়োজনে চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরের সার্বিক ব্যবস্থাপনায় ডুলাহাজারা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে কৃতী ফুটবলার জিকোকে এ সংবর্ধনা প্রদান করা হয়। 

এরআগে দুপুর আড়াইটার দিকে জাফর আলম এমপির নেতৃত্বে শতশত মোটর শোভাযাত্রা ও গাড়ি বহরের মাধ্যমে মাতামুহুরী নতুন ব্রিজ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়। ফুটবলার জিকোও এর প্রতিদান দিতে হাত উচিয়ে অভিবাদন জানান বিভিন্ন স্টেশনে অপেক্ষমান দর্শক, ভক্ত ও অনুরাগিদের। সেখান থেকে ডুলাহাজারা সংবর্ধনা অনুষ্ঠানে সমবেত হয় বাংলার বাজপাখি খ্যাত গোলরক্ষক জিকোর গাড়ি বহর। 

বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রেজাউল করিম ও সাবেক ইউপি চেয়ারম্যান হাজী নুরুল আমিনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

পরে অতিথিবৃন্দ সাফ সেরা গোলরক্ষকের স্বীকৃতিপ্রাপ্ত ডুলাহাজারার কৃতী সন্তান আনিসুর রহমান জিকোর হাতে বিশেষ সম্মাননা ক্রেস্ট তুলে দেন।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: