নির্দলীয় সরকার ছাড়া অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : চকরিয়ায় জেলা আমীর নুর আহমদ

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার হারবাং ইউনিয়ন জামায়াতের উদ্যোগে কর্মী সম্মেলন স্থানীয় মসজিদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪জুন) ইউনিয়ন জামায়াতের আমীর মাওলানা শেখ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা জামায়াতের আমীর মাওলানা নুর আহমদ আনোয়ারী। 

তিনি বলেন, জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। নির্দলীয় সরকার ছাড়া অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। জামায়াতে ইসলামী জনগণের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে তত্ত্বাবধায়ক সরকার সংবিধানে পুনর্বহালের জন্য আন্দোলন করে যাচ্ছে। ইসলামী সমাজ বিনির্মাণের মাধ্যমে মানুষের অধিকার ফিরিয়ে দিতে জামায়াত ইসলামী প্রতিষ্ঠালগ্ন থেকে সোচ্চার ভূমিকা পালন করে আসছে। 

সভায় প্রধান অতিথি বলেন, ক্ষমতার দীর্ঘ পরিক্রমায় মানুষের কথা বলার অধিকার হরণ করেছে এ সরকার। তারা দ্রব্য মূল্যের উর্ধ্বগতি রোধে ব্যর্থ হয়েছে। কোনভাবেই সরকারের সৃষ্ট সংকটের বোঝা দেশের মানুষ আর কাঁধে নিতে চায় না। তাই নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার আন্দোলনে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখার আহবান জানান তিনি। 

প্রধান বক্তার বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য পদপ্রার্থী কক্সবাজার শহর জামায়াতের আমীর সাবেক ছাত্রনেতা আবদুল্লাহ আল ফারুক। 

তিনি বলেন, জেল জুলুম আর নির্যাতনের ষ্টীম রোলার সয়ে এবং অসংখ্য শহীদের রক্তের ওপর প্রতিষ্ঠিত শহীদি কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী।আল্লাহর আইন ও সৎ লোকের শাসন কায়েমের জন্য দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে জামায়াত। অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে সকল নেতাকর্মীকে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মুহাম্মদ হেদায়েত উল্লাহ, চকরিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা আবুল বশর, সাবেক আমীর মাস্টার রফিক উদ্দিন আহমদ, হারবাং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামায়াত নেতা জহির উদ্দিন আহমদ বাবর, বরইতলী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ছালেকুজ্জামান, জামায়াত নেতা মাওলানা নুরুল আলম, মাওলানা সিরাজুল ইসলাম, জুনাইদ সিকদার প্রমুখ।

এসময় সাবেক ছাত্রনেতা গোলাম হাসিব মোস্তফা সাকী, শাহেদ উদ্দিন রাজু, মোঃ মাঈন উদ্দিন, ছাত্রনেতা আলী আহসান মুহাম্মদ মুজাহিদসহ স্থানীয় জামায়াতে ইসলামী ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এদিকে বরইতলী ইউনিয়ন জামায়াতের আয়োজনে এক কর্মী সম্মেলন ইউনিয়ন জামায়াতের সভাপতি মুহাম্মদ জায়েদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম হাসিব মোস্তফা সাকী'র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে। 

এতে অতিথি হিসেবে জেলা জামায়াতের আমীর মাওলানা নুর আহমদ আনোয়ারী, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আবদুল্লাহ আল ফারুক ছাড়াও জেলা-উপজেলা এবং স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: