গ্রামীণ ব্যাংক বোয়ালখালীর গোমদন্ডী শাখায় বৃক্ষরোপন কর্মসূচি পালন

বার্তা পরিবেশক : 

গ্রামীণ ব্যাংকের প্রধান কার্যালয় ঘোষিত সারা দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন উপলক্ষে মঙ্গলবার (২০ শে) জুন গ্রামীণ ব্যাংক বোয়াখালীর গোমদন্ডী শাখায় বৃক্ষরোপন অভিযান পালন করা হয়েছে। 

বিশ্বব্যাপী  উষ্ণতা বৃদ্ধি, প্রকৃতিক পরিবেশ বিপন্ন, জলবায়ু পরিবর্তন এবং নির্বিচারে বৃক্ষ নিধনযজ্ঞে যে সংকট তৈরি হয়েছে, সেখান থেকে পরিত্রাণের জন্য গ্রামীণ ব্যাংক প্রাধান কার্যালয় বর্ষকাল ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি হাতে নিয়েছে। তার ধারাবাহিকতায় চট্টগ্রাম যোনের নবাগত যোনাল ম্যানেজার কে এম রহমত উল্লাহ এর নির্দেশনায় বোয়ালখালী এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম এর তত্বাবধানে এরিয়ার ১২টি শাখায় ব্যাপক আয়োজনে এই কর্মসূচি পালিত হয়। 

গোমদন্ডী শাখার শাখা ব্যবস্থাপক মোক্তার আহমেদ এর নেতৃত্বে শাখার সকল সহকর্মী স্বতঃস্ফূর্তভাবে বৃক্ষরোপন কর্মসূচি পালন করে। এ সময় কেন্দ্রে কেন্দ্রে সকল সদস্য কর্মসূচি সফল করার লক্ষ্যে বাড়ির আঙিনায় পতিত জায়গায় ও রাস্তার দু'পাশে বৃক্ষরোপন করে। 

গ্রামীণ ব্যাংকের এই কর্মসূচি এলাকায় সাড়া জাগিয়েছে এবং সাধারণ জনগণকে বৃক্ষ রোপনে উৎসাহিত করেছে। বোয়ালখালী এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম বলেন, প্রধান কার্যালয়ের নির্দেশনায় আমাদের বৃক্ষ রোপন অব্যাহত থাকবে। 

গ্রামীণ ব্যাংক সবসময় দেশ ও জাতির কল্যাণে অগ্রগামী। গোমদন্ডী শাখার শাখা ব্যবস্থাপক মোক্তার আহমেদ বলেন, নোবেল বিজয়ী এই প্রতিষ্ঠান মানুষের জন্য নিবেদিত। "গাছে গাছে ভরবে দেশ, সবুজ হবে বাংলাদেশ" এই শ্লোগানকে সামনে রেখে গ্রামীণ ব্যাংক সকল কর্মকর্তা/ কর্মচারী ও সদস্যের সাথে সবুজ বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করবে। এই সময় শাখার ৬৩টি কেন্দ্রে এক সাথে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: