চকরিয়ার পালাকাটা আলোর দিশারী ইসলামী কাফেলার ইফতার মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

চকরিয়ার পালাকাটা আলোর দিশারী ইসলামী কাফেলার উদ্যোগে কবরবাসীর মাগফিরাত কামনায় ইছালে ছওয়াবের উদ্দেশ্যে ইফতার ও দোয়া মাহফিল পালাকাটা কেন্দ্রীয় জামে প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।
শুক্রবার (৩১মার্চ) পালাকাটা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা জামাল হোসেনের সভাপতিত্বে ও তরুণ উপস্থাপক মো. ইশফাতুল হাসান ইশফাত সঞ্চালনায় মাহে রমযানের তাৎপয ও গুরুত্ব নিয়ে প্রধান বক্তার আলোচনা পেশ করেন চট্টগ্রাম আলকরণ জামে মসজিদের খতিব চকরিয়ার কৃতী সন্তান মাওলানা আজিজুল হক জিহাদী। বিশেষ বক্তার আলোচনা পেশ করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা ইলিয়াস হোসাইন হেলালী।

সংগঠনের সভাপতি নুর মোহাম্মদ পুতুর সার্বিক তত্ত্বাবধানে ও সকল সদস্যদের আন্তরিক সহযোগিতায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল আমিন, সাবেক কাউন্সিলর মো. জামাল উদ্দিন ও পালাকাটা দাখিল মাদরাসা প্রাক্তন ছাত্র সংসদের সভাপতি বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ নুরুন্নবী।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার মুরবীসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। পরে কবরবাসীর রুহের মাহফিরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন মাওলানা আজিজুল হক জিহাদী।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: