চকরিয়া জমজম হাসপাতালে রোজাদারের সম্মানে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক : 

দক্ষিণ চট্টগ্রামের কম খরচে উন্নত চিকিৎসা সেবার প্রসিদ্ধ প্রতিষ্ঠান চকরিয়া জমজম হাসপাতালের ব্যবস্থাপনায় রোজাদার চিকিৎসক, সুশীল সমাজের ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সম্মানে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল হাসপাতাল মিলনায়তনে সম্পন্ন হয়েছে। 

শনিবার (১৫এপ্রিল) হাসপাতালের ডাইরেক্টর চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার নূর হোসেনের সভাপতিত্বে ও জমজম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম কবিরের সঞ্চালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন ডাইরেক্টর জি.এম রুকুন উদ্দিন। এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। 

বিশেষ অতিথি হাসপাতালের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, অর্থ পরিচালক এহসানুল আনোয়ার, ম্যানেজার রফিক সিদ্দিকী, জমজম হাসপাতালের প্রসূতি, গাইনী ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ সার্জন সুপারিয়েনটেন্ট কনসালটেনট ডাঃ ফয়জুর রহমান, প্রসূতি রোগ বিশেষজ্ঞ সার্জন কনসালটেন্ট ডাঃ নাসিমা আকতার, মেডিসিন ডায়াবেটিক ও হরমোন বিশেষজ্ঞ ডাঃ জাহিদুল ইসলাম খান, শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ  হেনরিয়েটা গোমেজ, এনেস্থিসিয়া ডাঃ সাদ্দাম হোসেন স্মরণ, মেডিকেল অফিসার ডাঃ প্রবাল বড়ুয়া ও ডাঃ শিহাবুজ্জামানসহ হাসপাতালের শেয়ার হোল্ডারগণ উপস্থিত ছিলেন। 

পরে হাসপাতালের সফলতা ও সমৃদ্ধি এবং দেশ ও জাতির কল্যাণ বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা কফিল উদ্দিন এম.এ। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: