উন্নয়নমুখী সুশাসন প্রতিষ্ঠায় জাতীয় পার্টির বিকল্প নেই : চকরিয়ায় সাবেক এমপি মো. ইলিয়াছ

নিজস্ব প্রতিবেদক : 

পল্লীবন্ধু সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টি চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভাসহ অংগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে শনিবার (১৫এপ্রিল) হাজী ইলিয়াছ এমপির বাসভবনে সম্পন্ন হয়েছে। চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম বি.এ’র সঞ্চালনায় বিশাল ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান চকরিয়া-পেকুয়া আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ। 

তিনি বলেন, জাতীয় পার্টির অকল্পনীয় উন্নয়নের কথা তুলে ধরতে আজকের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যেখানে জাতীয় পার্টির জনপ্রতিনিধি ছিল; সেখানে দুর্নীতিবিহীন উন্নয়নের ছোঁয়া লেগেছে। মানুষের অবস্থান দুর্নীতি ও অপশাসনের বিরুদ্ধে, উন্নয়ন ও সুশাসনের পক্ষে। তাই উন্নয়নমুখী সুশাসন প্রতিষ্ঠায় জাতীয় পার্টির মনোনীত প্রতিনিধিকে নির্বাচিত করার কোন বিকল্প নেই। তিনি দলের বর্তমান চেয়ারম্যান সাবেক মন্ত্রী জি.এম কাদেরের নির্দেশে আগামীর যে কোন কেন্দ্র ঘোষিত নির্দেশনা মোতাবেক কর্মসূচি বাস্তবায়ন করার জোর তাগিদ দেন উপস্থিত নেতৃবৃন্দদের।       

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা মহিলা জাতীয় পার্টির আহবায়ক জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আসমাউল হুসনা, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সদস্য মৌলভী ছিদ্দিক আহমদ, সিনিয়র সদস্য নুরুল হোসাইন মেম্বার, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম. দিদারুল করিম, চকরিয়া পৌরসভা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আবু ছাদেক, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ টিপু সুলতান, চকরিয়া পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আবদুল হামিদ, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও চকরিয়া উপজেলা মহিলা জাতীয় পার্টির সভাপতি জোসনা আক্তার। 

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি- সাধারণ সম্পাদক, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দলের সমৃদ্ধি ও অগ্রযাত্রা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন চকরিয়া উপজেলা জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মদ আনোয়ারুল আজিম। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: